আয়ূর্বেদিক বিউটি পার্লারে বৈশাখী ছাড়




আয়ূর্বেদিক বিউটি পার্লারে বৈশাখী ছাড়

স্টার বাংলা ডেস্ক: নববর্ষ ১৪২৪ উপলক্ষে রোজ আয়ূর্বেদিক বিউটি পার্লারে চলছে বৈশাখী ঝড়ো হাওয়া। বিশ্বের নামকরা ব্র্যান্ড ফেসিয়াল ও রিবন্ডিংয়ে চলছে শতকরায় ৩০টাকা ছাড়। এছাড়া রোজ আয়ূর্বেদিক বিশেষ ফেসিয়ালেও রয়েছে ছাড়।

স্পা ও ফেসিয়াল করলে চুলকাটা ফ্রি। আর এ সুবিধা পুরো বৈশাখ জুড়ে পাবেন গ্রাহকরা। বর্তমানে শহরের এদিকে সেদিকে হুটহাট করেই গজিয়ে উঠছে নানান নাম ও চকমকে পরিবেশনার অধিকারী বিভিন্ন বিউটি পার্লার। কিন্তু সেই বিউটি পার্লারগুলোর চাইতে ‘রোজ বিউটি পার্লার’ অনেকটাই আলাদা। আর দশটা বিউটি পার্লারের চাইতে একটু ভিন্ন এই পার্লারে ব্যবহার করা হয় আয়ুর্বেদী উপাদান ও প্রক্রিয়া। রাজধানীর খিলগাঁও রেলগেটে অবস্থান এর।

ভারত থেকে স্কিন, হেয়ার ও মেকওভারের উপর প্রশিক্ষণপ্রাপ্ত বিউটিশিয়ান শামিমা পলির তত্বাবধানে এ পার্লারে একেবারে প্রাকৃতিক উপায়ে শুধুমাত্র মহিলাদের স্কিন ও হেয়ারের ধরন বুঝে স্থায়ী ট্রিটমেন্ট করা হয়।

আর বউসাজে রয়েছে পলির নিজস্ব বৈচিত্রময় স্টাইল, যা কনেদের করে তুলবে আভিজাত্যময় ও ট্রেন্ডি। যোগাযোগের ঠিকানা : ২৯০/৮এ, জোড়পুকুর মোড়, খিলগাও রেলগেট, ঢাকা। ফোন : ৭২৫৩৩৩৪, মোবাইল : ০১৭১৬-১৭৩০১১