হাওরবাসীর পাশে দাঁড়াতে পরীর আহবান




হাওরবাসীর পাশে দাঁড়াতে পরীর আহবান

স্টার বাংলা নিউজ : হাওরের বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানালেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরী মনি।

গত শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে পরী অভিনীত চলচ্চিত্র ‘আপন মানুষ’। সিনেমা দেখার আগে তার ভক্তদের বলেছেন, হাওরের মানুষের পাশে দাঁড়াতে’।

পরী মনি রবিবার এক ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘আমার সিনেমাটা (আপন মানুষ) এমন সময় মুক্তি পেয়েছে যখন সুনামগঞ্জ, সিলেট, নেত্রকোনা, মৌলভীবাজার ও কিশোরগঞ্জ’র মানুষের ফসল অকাল বন্যার পানিতে তলিয়ে গেছে। স্বভাবতই এবারের আনন্দটা সেভাবে উদযাপন করতে পারছি না। তাদের জন্য কিছু একটা করতেও পারছি না। কী বা করার থাকতে পারে আমার মতো মানুষের! আমার স্বজন, ভক্ত ও শুভানুধ্যায়ীদের এইবার আমার সিনেমা দেখার জন্য আহবান করার আগে বলবো হাওরবাসীর পাশে দাঁড়ান। তাদের চোখে-মুখে আনন্দের ঝলক নিশ্চিত করে অত:পর নিজে আনন্দের জন্য সিনেমা হলে আসুন। আমাদের আসল হিরো হিরোইনদের রক্ষা করুন। আমরা তো প্রতীকী হিরো হিরোইন।’

মানুষের পাশে দাঁড়ানো পরীর জন্য নতুন নয়। এর আগে এফডিসির ‘একস্ট্রা আর্টিস্ট’-দের নিয়ে কোরবানী দিয়ে প্রশংসিত হয়েছেন পরী। এছাড়া কবি নির্মলেন্দু গুণের কবিতা কুঞ্জের জন্য আর্থিক সহায়তা দিয়েছেন এবং সেটি নির্মলেন্দু গুণই ফেসবুকে সবাইকে জানিয়েছিলেন।

এবার হাওরবাসীর জন্য পরীর এই আহবান অনেককে প্রেরণা যোগাবে। পরীর এই আহবানে ভক্তরা সাড়া দিয়ে হাওরের মানুষের পাশে দাঁড়াবেন। এমনটাই মনে করেন পরী।