যাত্রাবাড়ীতে গাড়ির ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত




যাত্রাবাড়ীতে গাড়ির ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

স্টার বাংলা নিউজ: রাজধানীর যাত্রাবাড়ীতে গাড়ির ধাক্কায় এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (৮ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে। তার নাম মো. আবুল হোসেন (৬০)।

উদ্ধারকারী আরেক মাছ ব্যবসায়ী ফজলুর রহমান জানান, সকালে যাত্রাবাড়ী থেকে মাছ কিনে নারায়ণগঞ্জের ফতুল্লায় যাওয়ার উদ্দেশে বাসে উঠছিলেন আবুল হোসেন। ওই মুহূর্তে তাকে পেছন থেকে একটি গাড়ি ধাক্কা দেয়। এ কারণে তিনি গুরুতর আহত হন।

পরে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে সকাল পৌনে ১০টায় কর্তব্যরত চিকিৎসক আবুল হোসেনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, নিহতের মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

আবুল হোসেনের ছেলে কাজল বলেন, ‘আমার বাবা মাছ ব্যবসায়ী ছিলেন। প্রতিদিন যাত্রাবাড়ী থেকে মাছ কিনে ফতুল্লায় গিয়ে বিক্রি করতেন। প্রতিদিনের মতো সোমবারও ভোরে বের হয়েছিলেন তিনি। কিন্তু বেপরোয়া গাড়ির ধাক্কা কেড়ে নিলো তার প্রাণ।’

কিশোরগঞ্জ জেলার মিঠামন উপজেলার শ্যামপুর গ্রামের বাসিন্দা আবুল হোসেন হলেন মৃত আব্বাস আলীর ছেলে। তিনি থাকতেন নারায়ণগঞ্জের ফতুল্লায়।