ডেমরায় খেলাঘর আসরের কর্মীসভা-ইফতার মাহফিল




ডেমরায় খেলাঘর আসরের কর্মীসভা-ইফতার মাহফিল

স্টার বাংলা নিউজ: রাজধানীর ডেমরার সারুলিয়ায় বন্ধন খেলাঘর আসরের কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সন্ধ্যায় হাজী আলেপ খান ফাউন্ডেশনে এ কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোঃ আব্দুস  সবুর খানের সভাপতিত্বে এবং ইমন খানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সম্পাদক তৌহিদ রিপন। বিশেষ অতিথি ছিলেন খেলাঘর ঢাকা মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক আকতার হোসেন, সম্পাদক রাসেদ আলী নয়ন, সদস্য সোহাগ ও সুমন।

এ সময় বন্ধন খেলাঘরের ২৫ বছর পূর্তি উৎসব ও আগামী সম্মেলনকে সফল ও স্বার্থক করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ। পরে বন্ধন খেলাঘর আসরের প্রতিষ্ঠাতা সভাপতি ডাক্তার আনোয়ারুজ্জামান আনু,প্রধান উপদেষ্টা হাজী মহসীন খান, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আকমল হোসেন, সহ-সাধারণ সম্পাদক শরীফুল আমিন কনক-কে গভীর শ্রদ্ধায় স্মরণ ও তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বন্ধন খেলাঘর আসরের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, অধ্যাপক ফারুক আহমেদ মিয়াজি, জেনেসিস থিয়েটারের সভাপতি ও নাট্যকার নুর হোসেন রানা, ইকবাল হাসান, এম রিয়াজুল ইসলাম, সমূদ্র, তরিকুল ইসলাম দীলনবী, সুলতান মাহমুদ, সাইদুর রহমান, শিশির আহম্মেদ, মজিবুর রহমান, আলমগীর হোসেন আকন্দ, আজাহার পাঠান প্রমুখ।