শাবানার সঙ্গে তাদের এক সন্ধ্যা




শাবানার সঙ্গে তাদের এক সন্ধ্যা

স্টার বাংলা নিউজ : ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী শাবানা অনেক দিন ধরেই চলচ্চিত্র অঙ্গন থেকে দূরে রয়েছেন। প্রায় এক যুগ আগে পাড়ি জমিয়েছেন ‍যুক্তরাষ্ট্রে। মাঝে দেশে এসেছেন, কিন্তু সেটা একেবারেই ব্যক্তিগত সফর। চলচ্চিত্র অঙ্গনের হাতেগোনা কয়েকজন ছাড়া কারো সঙ্গে দেখা করেন নি।

সেই আড়াল ভেঙে এবার ব্যক্তিক্রম শাবানা। সিনেমার মানুষদের এবার তার বাড়িতে দাওয়াত করে খাওয়াচ্ছেন। নিজেও গিয়েছেন আলমগীর-রুনার বাসায় দাওয়াত খেতে। দেখা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে। শাবানার বাড়িতে গিয়েছিলেন পরিচালক সমিতির নেতারা। তাদের রান্না করে খাইয়েছেন তিনি।

গতকাল শুক্রবার সন্ধ্যায় শাবানার বাড়িতে গিয়েছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা। সভাপতি মিশা সওদার, সাধারণ সম্পাদক জায়েদ খান, সমিতির নেতার সাইমন সাদিক, পপি, অভিনেত্রী রোজিনা, অঞ্জনা, নিপুণ দেখা করেছেন শাবানার সঙ্গে।

দীর্ঘ সময় শাবানার সঙ্গে আড্ডায় মেতে থাকেন চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা। চিত্রনায়ক ও চলচ্চিত্র সমিতির নেতা সাইমন সাদিক বলেন, ‘এক কথা অপূর্ব এক সন্ধ্যা কাটালাম। উনি খুবই চমৎকার মনের একজন মানুষ। মুহূর্তেই সবাইকে আপন করে নেয়ার অদ্ভূত ক্ষমতা আছে তার। আমাদের সঙ্গে খুবই আন্তরিকভাবে আড্ডা দিয়েছেন।’