সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান এমপির




সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান এমপির

স্টার বাংলা নিউজ: ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে বলে জানিয়েছেন ঢাকা-৫ আসনের সাংসদ আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা। একইসাথে তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাকে মনোনয়ন দেবেন-তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তবে আমরা সবাই মিলে যাকে পছন্দ করবো, নেত্রী তাকেই মনোনীত করবেন। আমরা সবাই তার জন্য কাজ করবো। একাদশ নির্বাচনে নৌকার সাথে যারা বেঈমানী করবে তাদের আর দলে ঠাঁই হবে না।

শনিবার বিকেলে যাত্রাবাড়ি থানাধীণ ধলপুরের (১৪নং আউটফল) ৪৯নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটি আয়োজিত ‘উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ’ শীষক এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এমপি পুত্র মশিউর রহমান মোল্লা সজল।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে যাতে কেউ ফাটল ধরাতে না পারে সে জন্য  সবাইকে সজাগ থাকতে হবে। দলের ঐক্য ও শৃঙ্খলা বজায় রেখে দলীয় কার্যক্রমে আরো গতিশীল করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন পালিত হবে।

পঞ্চায়েত কমিটির সভাপতি নবু সরদারের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন, কৌশিক আহমেদ জসিম, নজরুল ইসলাম বাবু, গোলাম মোমেদ অরুন, আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা মো. রনি হোসেন সাগরসহ স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ ও সেচ্ছাসেবক লীগ-কৃষকলীগের স্থানীয় নেতৃবৃন্দ।