শেখ হাসিনার নেতৃত্বেই সোনার বাংলা গড়ার প্রত্যয়




শেখ হাসিনার নেতৃত্বেই সোনার বাংলা গড়ার প্রত্যয়

স্টার বাংলা নিউজ: আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ বলেন, সকল প্রকার সন্ত্রাস ও ষড়যন্ত্র ও নৈরাজ্যের মোকাবেলা করে আমরা শোষনমুক্ত সমাজ বিনির্মানে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়বো। তিনি বলেন, ২০০৭ সালের এই দিনে তৎকালীন সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার গণতন্ত্র ধ্বংস করে একটি বিশেষ তন্ত্র চালু করার জন্য আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে মিথ্যা মামলায় জড়িত করে গ্রেফতার করে দীর্ঘদিন বন্দী করে রেখেছিল। কিন্তু বাংলার কৃষক-শ্রমিক-ছাত্র-জনতার আন্দোলনের মুখে বাংলার ষোল কোটি মানুষের প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনাকে

আজ রোববার সকাল ১১টায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষ্যে ২৫, বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা রাখেন, জাতীয় শ্রমিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কে.এম আজম খসরু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর সাধারণ সম্পাদক আহসান হাবীব মোল্লা, সড়ক পরিবহন শ্রমিক লীগের কার্যকরী সভাপতি মোঃ আজাহার আলী, যুগ্ম সম্পাদক-আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আর.এ জামান, প্রচার সম্পাদক সুমন শেখ, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক মোঃ হারুনুর রশিদ প্রমুখ নেতৃবৃন্দ।
হাবিবুর রহমান সিরাজ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে, দক্ষিণ অঞ্চলের মানুষের যাতায়াতের জন্য পদ্মা সেতুর কাজ দ্রুত গতিতে চলছে, ঠিক তখনই বিএনপি-জামাত পরিকল্পিতভাবে দেশে ধ্বংসাত্মক কার্যকলাপে লিপ্ত রয়েছে। তিনি বলেন, রব-মান্না-বরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে আবার গোপন ষড়যন্ত্র শুরু হয়েছে। তিনি আগামী ২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে শ্রমিক শ্রেণীকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু এভিনিউ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু এভিনিউতে এসে শেষ হয়।